ডা আ ন ম মোজাম্মেল হক

এমবিবিএস, এফসিপিএস(সার্জারী)
জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন
সহকারী অধ্যাপক
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

চেম্বার

রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি:
সময়: বিকাল ৪টা-৯.৩০টা

আল-হেরা ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার
সময়: .

রাফী জেনারেল হাসপাতাল
সময়: .

ডায়াগণষ্টিক টেস্টে ১৫-৩০% ডিসকাউন্ট পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।: 01317823580

ডাক্তার মোজাম্মেল হক, রাজশাহী

আপনি কি রাজশাহীতে একজন অভিজ্ঞ সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারের সন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা রাজশাহীর একজন দক্ষ ও অভিজ্ঞ সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, ডাঃ আ.ন.ম মোজাম্মেল হক সম্পর্কে আলোচনা করব।

ডাঃ আ.ন.ম মোজাম্মেল হক একজন এমবিবিএস, এফসিপিএস(সার্জারী)। তিনি রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। তিনি তার পেশাদার জীবনে বহু রোগীকে সফলভাবে চিকিৎসা দিয়েছেন।

ডাঃ হক জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জারি বিশেষজ্ঞ। তিনি পাইলস, ফিস্টুলা, হর্নিউম, অ্যাপেন্ডিসাইটিস, হেপাটাইটিস, লিভার সিরোসিস, পিত্তথলির পাথর, অন্ত্রের ক্যান্সার, পাকস্থলীর ক্যান্সার, স্তন ক্যান্সার, ফুসফুসের ক্যান্সার সহ সকল ধরনের সার্জারি রোগের চিকিৎসা করেন। তিনি তার রোগীদের জন্য সর্বোত্তম চিকিৎসার ব্যবস্থা করেন।

ডাঃ হক একজন দক্ষ ও অভিজ্ঞ সার্জন। তিনি তার রোগীদের সাথে অত্যন্ত যত্নশীল ও সহানুভূতিশীল। তিনি তার রোগীদের সমস্যার সমাধানে সর্বাত্মক প্রচেষ্টা করেন।

ল্যাপারোস্কপিক সার্জন রাজশাহী

ল্যাপারোস্কপিক সার্জারি একটি অত্যাধুনিক সার্জারি পদ্ধতি। এই পদ্ধতিতে ছোট ছোট ছিদ্রের মাধ্যমে অস্ত্রোপচার করা হয়। ল্যাপারোস্কপিক সার্জারির অনেক সুবিধা রয়েছে। এটি কম আঘাতজনক, দ্রুত সুস্থ হওয়ার সম্ভাবনা বেশি, এবং কম ব্যথা হয়।

রাজশাহীতে ল্যাপারোস্কপিক সার্জারির জন্য ডাঃ আ.ন.ম মোজাম্মেল হক একজন সেরা ডাক্তার। তিনি এই পদ্ধতিতে অত্যন্ত দক্ষ। তিনি তার রোগীদের ল্যাপারোস্কপিক সার্জারির মাধ্যমে সফলভাবে চিকিৎসা দিয়েছেন।

পাইলস বিশেষজ্ঞ ডাক্তার রাজশাহী

পাইলস একটি সাধারণ সমস্যা। এটি পায়ুপথে ফুলে থাকা শিরা। পাইলসের কারণে ব্যথা, রক্তপাত, জ্বালাপোড়া ইত্যাদি সমস্যা হতে পারে।

রাজশাহীতে পাইলসের সমস্যার চিকিৎসার জন্য ডাঃ আ.ন.ম মোজাম্মেল হক একজন সেরা ডাক্তার। তিনি পাইলসের বিভিন্ন চিকিৎসা পদ্ধতি সম্পর্কে জানেন। তিনি তার রোগীদের পাইলসের সমস্যার সঠিক কারণ নির্ণয় করে যথাযথ চিকিৎসা দিয়ে থাকেন।

সার্জারি বিশেষজ্ঞ রাজশাহী

রাজশাহীতে সার্জারির সমস্যার চিকিৎসার জন্য ডাঃ আ.ন.ম মোজাম্মেল হক একজন সেরা ডাক্তার। তিনি তার রোগীদের সার্জারির সমস্যার সঠিক কারণ নির্ণয় করে যথাযথ চিকিৎসা দিয়ে থাকেন।

আপনার মতামত দিন!